October 18, 2024, 11:22 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
রাজধানীতে লক্ষাধিক টাকার গাঁজা সহ ০২ জন গ্রেফতার। প্রেসক্লাবের অর্থ কেলেঙ্কারিসহ নানা অনিয়মের দায়ে সভাপতির পদ হারালো ইমরান হোসাইন লিখন চট্টগ্রামের রাউজান থানার মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার। সোনাতলা প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলায় অভিযুক্ত আসামীরা একমাসেও গ্রেফতার হয়নি সান্তাহারে প্রাণনাশের হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। গোবিন্দগঞ্জে অটো রিক্সার ব্যাটারী চুরির অ়ভিযোগে একজন আটক গোবিন্দগঞ্জে হ্যাকারকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ গোবিন্দগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা ইয়ামিন সুলতানাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় গোবিন্দগঞ্জে জোরপূর্বক পুকুরের মাছ ধরে বিক্রি, সাত লক্ষ টাকার ক্ষতি।

গোবিন্দগঞ্জে সাঁকো নির্মাণকে কেন্দ্র করে মারপিটে আহত ৩, থানায় অভিযোগ।

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জের পল্লীতে সাঁকো নির্মাণকালে হারানো দা এর ক্ষতিপূরণে চাওয়ায় মারপিটে স্ত্রী-সন্তানসহ আহত ৩। এ ঘটনায় ভুক্তভোগী উপজেলার দরবস্ত ইউপির গোসাইপুর গ্রামে মৃত মোয়াজ্জেম এর ছেলে প্রতিবন্ধী আবুল কালাম আজাদ থানায় লিখিত অভিযোগ করেছে।

শনিবার (১২ অক্টোবর, ২০২৪) লিখিত অভিযোগে সাপমারা ইউপির নরেঙ্গাবাদ (নামা মেরি) গ্রামের মনিরুল, মমিন, শফিউল, আশরাফুল, রেজাউল, আ. রাজ্জাক, তপুর উদ্দিন, আ. করিম, আল-আমিন, আইয়ুব, আনতাজ, আফছার, মিলন, রফিক, দুলাল, বিপুল, মুনছুর, এনামুল, রায়হান, সাগর গংদের অভিযুক্ত করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৮ অক্টোবর করতোয়া নদীর গোসাইপুর এলাকার মরা নদীর উপর সাঁকো তৈরি করে জনসাধারণের পারাপারের ব্যবস্থা করা হয়। সাঁকো তৈরির সময় শারীরিক প্রতিবন্ধী আবুল কালাম আজাদের প্রায় ৮’শ টাকা মূল্যমানের একটি ধারালো দা হারিয়ে ফেলে। পরে এর ক্ষতিপূরণ দেওয়ার কথা জানানো হয়। সে সূত্রে শনিবার (১২ অক্টোবর, ২০২৪) সাঁকো পারাপারকালে মনিরুল, শফিউল ও আইয়ুবের দেখা পাওয়ায় ভুক্তভোগী ক্ষতিপূরণের টাকা চাওয়ায় তার উপর ক্ষিপ্ত হয়ে একপর্যায়ে অভিযুক্তরা মারপিট শুরু করে। ভুক্তভোগীর আত্মচিৎকারে মেয়ে ও স্ত্রী উদ্ধারের চেষ্টাকালে স্ত্রীর মাথায় ও হাতে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে রক্তাক্ত হাড়কাটা জখম করে। তাকে উদ্ধারে মেয়ে এগিয়ে গেলে তাকেও শ্লীলতাহানিসহ মারপিটে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করায়। সেখানে মেয়ের মাথায় ৯টি সেলাই দিয়ে উন্নত চিকিৎসার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ভুক্তভোগী আবুল কালাম আজাদ জানান, আমার একটি পা নেই। শারীরিক প্রতিবন্ধি হওয়া সত্ত্বেও তারা আমার ক্ষতিপূরনের টাকা না দিয়ে আমাকে বেধরক পিটিয়েছে এবং স্ত্রী-কন্যাকে জখম করেছে। আমি অভিযুক্তদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

লিখিত অভিযোগ জমার বিষয়টি নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান জানান, দ্রুত তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com